মিথ্যে ভালবাসা
- মোঃ খোরশেদ আলম ২৯-০৪-২০২৪

তোমার কান্না তোমার হাসি
তোমার ভালবাসা বুঝেছি সব মিথ্যে ,
তবে বলো, আমার পাশে এসে বসা ,
মাঝে মাঝে জড়িয়ে ধরে থাকা
আমার হাতে হাত রেখে কথা বলা, তা ও কি মিথ্যে ?
জানি উত্তর খুঁজে পাবেনা,
উত্তর শুধু একটাই ভুলে গেছো আমায়।

বলবে কি , কত টুকু দোষ ছিল আমার ?
যার কারণে আমাকে ফেলে চলে যেতে হলো তোমার ।
জানি জানি তা ও বলতে পারবেনা ,
পারবে শুধু একটি কথা বলতে ভুলে গেছো আমায় ।

কিন্তু কেনো ? কি দোষ করেছি আমি ,
কি ক্ষতি করেছি তোমার !
শুধু তোমাকে ভালবেসেছি ,
তোমাকে ভালবেসে উজাড় করে দিয়েছি আমার এই মন ,
তবে বলো বিনিময়ে আমাকে কি দিলে ?
শুধু জ্বালা, জ্বালা দিয়েছো আমায়,
খুঁজে পাবেনা কোন উত্তর ,
উত্তর শুধু একটাই ভুলে গেছো আমায় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।